আজ রবিবার, ২৩শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বন্দরে জাতীয় পার্টি মত বিনিময় সভা

 

বন্দর প্রতিনিধি:

বন্দরে জাতীয় পার্টির মত বিনময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে বন্দর উপজেলার সামছুজ্জোহা উচ্চ বিদ্যালয়ে মুছাপুর ইউনিয়ন জাতীয় পার্টি কর্তৃক আয়োজিত কমিটি গঠন প্রসঙ্গে মত বিনিময় সভায় প্রধান অতিথি ছিলিন, জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল জাহের।

আবুল জাহের বলেন, জাতীয় পার্টিকে চাঙ্গা করার জন্য আমরা প্রতিটি ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা পর্যায়ে কমিটি গঠনের সিদ্ধান্ত নিয়েছি। তৃনমূল পর্যায়ের নেতাকর্মীদের কাছে নতুন কমিটি উপহার দিলে এই কমিটিকে কতটুকু শক্তিশালী করবেন এ কথা জানার জন্য আজ আমি এখানে এসেছি। সামনে নির্বাচন আসচ্ছে। এই নির্বাচনে সেলিম ওসমান ভাইকে পুনরায় নির্বাচিত করতে হবে। সে লক্ষে তৃনমূল নেতাকর্মীরা শ্রম ও মেধা দিয়ে জাতীয়পার্টি শক্তিশালী করতে হবে।

তিনি আরো বলেন, মুছাপুর ইউনিয়ন চেয়ারম্যান মাকসুদ ইউপি নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হয়ে প্রমান করেছে মুছাপুরে জাতীয় পার্টি কতাটা শক্তি শালী। আমরা প্রান খুলে বলতে পারি মুছাপুরের মাটি সেলিম ওসমানের ঘাটি।

মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জাতীয় পার্টি নেতা আলহাজ্ব মাকসুদুর রহমান মাকসুদের সভাপতিত্বে মত বিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বন্দর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও মহানগর জাতীয় পার্টির আহবায়ক সানাউল্ল্যাহ সানু, সদস্য সচিব আকরাম আলী শাহীন।

এ সময় আরো উপস্থিত ছিলেন জাপা নেতা মহিউদ্দিন মহিন, আবুল হোসেন সাগর, সিরাজ মিয়া, মোস্তফা মিয়া,মান্নান মাষ্টার, ওয়াসীম মিয়া, মোঃ হান্নান, সোহেল মিয়া, মনোয়ার হোসেন, মুজা বেপারী, মুছাপুর ইউপি মেম্বার মোঃ সোহেল, মঞ্জু মেম্বার, আবুল কাশেম, মোঃ আলী, আমিনুল ইসলাম, আলী আকবর, মোশারফ মিয়া, আব্দুল সাত্তার, মোহাম্মদ আলী, আব্দুল বাতেন, বন্দর উপজেলা শ্রমিকপাটির সাংগঠনিক সম্পাদক আরফি হোসেন ও দুখাই বেপারী প্রমুখ।

 

স্পন্সরেড আর্টিকেলঃ